October 10, 2024, 3:23 am

সংবাদ শিরোনাম
আসন্ন শারদীয়া দুর্গাপূজা শান্তি শৃঙ্খলা বজায় রাখার জন্য প্রশাসন ও জনগণের প্রীতি আহ্বান – পর্ব ৮ প্রশাসন সংস্থা ব্রিটিশ আইনের মাধ্যমে শাসন ব্যবস্থা চলতে পারে না-পর্ব ৭ মাতৃভূমির এক ইঞ্চি জমি ছাড় দেওয়া হবে না, পর্ব ৬ স্বাধীন সার্বভৌম মাতৃভূমি রক্ষা করতে হলে প্রতিটি ঘরে সেনাবাহিনী তৈরি করতে হবে(পর্ব-৫) আসন্ন শারদীয় দুর্গাপূজায় শান্তি শৃংখলা বজায় রাখার জন্য সকলকে সজাগ থাকার আহ্বান জামায়াত নেতা মাওলানা মমতাজ উদ্দিনের স্বাধীন সার্বভৌম মাতৃভূমিকে রক্ষা করতে হলে সশস্ত্র ট্রেনিং এর প্রয়োজন। বৈষম্য বিরোধী অভিভাবক ছাত্র শ্রমিক জনতা ঐক্য কমিটির (পর্ব- ৪) ভঙ্গুর রাষ্ট্রকে গড়তে হলে সংস্কার প্রয়োজন=== বৈষম্য বিরোধী অভিভাব ছাত্র শ্রমিক জনতা ঐক্য কেন্দ্রীয় কমিটির ব্যাংক কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত নাটোর পল্লী বিদ্যুত সমিতিতে অদ্ভুতুরে কাণ্ডকীর্তি ভোলা বোরহানউদ্দিনে প্রাথমিক সহকারি শিক্ষকগণের ১০ম গ্রেডের দাবিতে মানববন্ধন

সুজাতার ‘পাত্রী চাই না’

সুজাতার ‘পাত্রী চাই না’

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

চলচ্চিত্রের বিশিষ্ট অভিনেত্রী সুজাতা এখন টিভি নাটকেই বেশি মনোযোগী হয়ে উঠেছেন। নির্মাতারাও চেষ্টা করছেন তাকে নিয়ে নাটক বানানোর। নাট্যনির্মাতাদের মধ্যে বর্তমানে মারুফ মিঠুই তাকে নিয়ে বেশি কাজ করছেন। এই পরিচালকের নির্দেশনায় সুজাতা আগামি ঈদের জন্য একটি নাটকের কাজ শেষ করেছেন। নাম ‘পাত্রী চাই না’। নাটকটি রচনা করেছেন মারুফ রেহমান।

নাটকে সুজাতা সালাহউদ্দিন লাভলুর মায়ের চরিত্রে অভিনয় করেছেন। এরইমধ্যে নাটকটির শুটিংও শেষ হয়েছে বলে জানান মারুফ মিঠু। নাটকটিতে অভিনয় প্রসঙ্গে সুজাতা বলেন, মারুফের নির্দেশনায় একটি ধারাবাহিকে কাজ করছি। সে খুব ভালো একজন নির্মাতা। সে আমাকে একটি ঈদের নাটকেও কাজ করার সুযোগ দিয়েছে। নাট্যর্নির্মাতাদের কাছে বিশেষ অনুরোধ থাকবে যদি আমার জন্য কোনো চরিত্র থাকে তবে যেন আমাকে কাজ করার সুযোগ দেয়া হয়। কারণ, আমি অভিনেত্রী, ঘরে বসে সময় কাটাতে আমার ভালো লাগে না। অভিনয়ের আঙিনায় থাকলে নিজে সুস্থ থাকি, ভালো থাকি। ‘পাত্রী চাই না’ নাটকটির গল্প সুন্দর। আশা করি দর্শকের ভালো লাগবে। মারুফ মিঠু জানান, আগামি ঈদে আরটিভিতে নাটকটি প্রচার হবে। এদিকে মারুফ মিঠুর নির্দেশনায় প্রচার চলতি ‘ভলিউমটা কমান’ ধারাবাহিকেও অভিনয় করছেন সুজাতা। এতে তিনি মীর সাব্বিরের ফুফুর চরিত্রে অভিনয় করছেন।

Share Button

     এ জাতীয় আরো খবর